বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বগুড়ায় কাউন্সিলর পরিমলের উদ্যোগে ১২’শ মানুষের মাঝে বস্ত্র বিতরণ

বগুড়ায় কাউন্সিলর পরিমলের উদ্যোগে ১২’শ মানুষের মাঝে বস্ত্র বিতরণ

বগুড়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শনিবার সকালে শহরের চেলোপাড়ায় বগুড়া পৌরসভার প্যানেল মেয়র ১ এবং ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের উদ্যোগে ধর্ম, বর্ণ, নির্বিশেষে এলাকার ১২’শ মানুষের মাঝে বস্ত্র (শাড়ি ও ধুতি) বিতরণ করা হয়েছে।

চেলোপাড়া সার্বজনীন কালী মন্দির তত্ত¡াবধান ও উন্নয়ন কমিটির আয়োজনে মন্দির প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলের মাঝে উক্ত বস্ত্র বিতরণ করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

আয়োজক মন্দির কমিটির সভাপতি প্রদীপ কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত সকলকে শারদীয় শুভেচ্ছা জানানোর মাধ্যমে এসপি সুদীপ বলেন, বাংলার আবহমান কাল থেকেই সম্প্রীতি বজায় রেখে এইদেশে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে বসবাস করছে। সাম্প্রদায়িক সম্প্রীতির এমন নিদর্শন পৃথিবীর খুব জায়গাতেই দেখা যায়। কিন্তু একটি স্বার্থান্বেসী মহল এই সম্প্রীতি নষ্ট করতে মাঝে মাঝেই নানা  ষড়যন্ত্র করে থাকে কিন্তু বাংলার মানুষের একতার কাছে তা বরাবর হেরে যাবে।

তিনি বলেন, ধর্মীয় উৎসব তখনই স্বার্থক হয় যখন একে অপরের সাথে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেয়া হয়। প্রতি বছরের ন্যায় তাই পূজাতে মানবিক এই উদ্যোগ নেয়ার জন্যে তিনি কাউন্সিলর পরিমলসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।  সাংবাদিক সঞ্জু রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ, কৃষ্ণপাড়া দুর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র পাল, নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদ হাসান,  চাষীবাজার ঈদগাহ মাঠ কমিটির আহবায়ক বেলাল হোসেন নান্নু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সনাতন চন্দ্র দাস, ব্যাংকার মনোরঞ্জন দাস বাদল, দুলাল প্রাং প্রমুখ। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই