বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে ফেনসিডিল ও চোলাই মদসহ দুই বাসযাত্রী গ্রেফতার

আদমদীঘিতে ফেনসিডিল ও চোলাই মদসহ দুই বাসযাত্রী গ্রেফতার

বগুড়ার আদমদীঘিতে বাসে অভিযান চালিয়ে ফেনসিডিল ও চোলাই মদসহ দুই বাসযাত্রী মাদম কারবারিকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) রাতে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘি উপজেলার হবির মোড় নামকস্থানে নওগাঁ থেকে ঢাকাগামী এস আর ও শাহ ফতেহ আলী পরিবহন নামক দুটি বাস তল্লাশি করে ৪২ বোতল ফেনসিডিল ও ২লিটার ২৫গ্রাম চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের সরদার পাড়ার আবুল সরদারের ছেলে ইদ্রিস সরদার (৪০) ও নওগাঁ জেলার পতœীতলা উপজেলার মহেশপুর গ্রামের বকুল চন্দ্র বর্মনের ছেলে রমানাথ চন্দ্র বর্মন (৩৬)। এব্যাপারে আদমদীঘি থানায় পৃথক দুইটি মাদক আইনে মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত সোমবার রাতে নওগাঁ থেকে ঢাকাগামী বাসে মাদকের চালান যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ আদমদীঘির সান্তাহার হবির মোড় নামক স্থানে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি কালে রাত সোয়া ১০টায় নওগাঁগামী যাত্রীবাহি এস,আর ও শাহ ফতেহ আলী নামের দুইটি কোচে তল্লাশি করে যাত্রী বেশে মাদক কারবারি ইদ্রিস সরদার ও রমানাথ চন্দ্র বর্মনের নিকট বিশেষ কায়দায় রাখা উল্লেখিত পরিমাণ ফেনসিডিল ও চোলাইমদ উদ্ধারসহ তাকে গ্রেফতার করে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

দৈনিক বগুড়া