শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারধরে নিহত ১

বগুড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারধরে নিহত ১

বগুড়ার ধুনট উপজেলায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পাওনাদারের মারধরে জাকির হোসেন (৩২) নামে এক মুদি দোকানদার নিহত হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার মাজবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার সকালের দিকে ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাহজাহানপুর উপজেলার মাদলা গ্রামের আব্দুল হামিদের ছেলে জাকির হোসেন দীর্ঘদিন ধরে মাজবাড়ি গ্রামে শ^শুরবাড়িতে ঘরজামাই থাকতো। সে ওই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনে দীর্ঘদিন ধরে একটি মুদিদোকান চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। প্রায় মাস খানেক আগে সে মাজবাড়ি গ্রামের মাখলেছার রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের (২২) কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়। 

শুক্রবার রাত ৮টার দিকে জাহাঙ্গীর পাওনা টাকা ফেরত নেওয়ার জন্য জাকির হোসেনের মুদি দোকানে যায়। জাকির টাকা দিতে না পারায় জাহাঙ্গীরের সাথে তার কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে জাকির তার মুদি দোকান থেকে বেরিয়ে আসলে জাহাঙ্গীর তাকে মারধর করে। 

এসময় জাকির অসুস্থ্য হয়ে পড়ে। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে জাহাঙ্গীর কৌশলে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। পরে অসুস্থ্য অবস্থায় জাকিরকে তার শ^শুরবাড়িতে নেওয়া হলে রাত ১১টার দিকে মৃত্যু হয়। সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে জাহাঙ্গীর পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

ধুনট থানার ওসি রবিউল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই