বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ধুনটে নদীবিধৌত ১০ পরিবারের মাঝে বিনামূল্যে গরু বিতরণ

ধুনটে নদীবিধৌত ১০ পরিবারের মাঝে বিনামূল্যে গরু বিতরণ

বগুড়ার ধুনট উপজেলায় চরাঞ্চলের নদীবিধৌত সুবিধাবঞ্চিত ১০টি পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে বিনামূল্যে গরু বিতরণ করা হয়েছে। সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় প্রতিটি পরিবারকে ১টি করে গরু দেওয়া হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল চত্ত¡র থেকে সুবিধাবঞ্চিত পরিবারের সদস্যদের হাতে গরু তুলে দেওয়া হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান। সভাপতিত্ব করেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। ধুনট উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাবিল ফারাবির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও পৌরসভার মেয়র এজিএম বাদশাহ। 

এসময় উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান, ভেটেরিনারি সার্জন ডা. মোহাম্মদ আসাদুজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান, শফিকুল ইসলাম, শরিফুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, যুবলীগ নেতা বনি আমিন মিন্টু, আলিম আল রাজী বুলেট ও আতিকুর রহমান প্রমুখ।

দৈনিক বগুড়া