শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাবতলীতে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে গরু বিতরণ

গাবতলীতে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে গরু বিতরণ

জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক সংস্থার বগুড়া জেলা কমিটির উদ্যোগে ১৩ই ফেব্রুয়ারী (সোমবার) জেলার গাবতলী উপজেলার সরধনকুটি স্কুল মাঠে অসহায় মানুষকে গরু দেয়া হয়েছে। সমাজসেবক মাহবুবুর রহমান ছোটনের আর্থিক সহযোগিতায় অসহায় মানুষকে সাবলম্বী করতে বিনা মূল্যে গরু দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিক সংস্থার জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মুহাম্মাদ আবু মুসা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও শিক্ষানুরাগী মাহবুবুর রহমান ছোটন, সিনিয়র সহকারী পুলিশ সুপারের পিতা জেলা সমবায় কর্মকর্তা (অবসরপ্রাপ্ত) নুর মোহাম্মাদ। অন্যান্যদের মধ্যে ছিলেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন টুকু, ডাঃ শাহাদৎ হোসেন, ইউপি সাবেক মেম্বার শাহাদত হোসেন গামা, ২০নং সরধনকুটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদুল ইসলাম, সহকারী শিক্ষক মুন্নুজান বেগম, ছয়ঘড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম, সোনারায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু হায়াত সুইট, ব্যবসায়ী শাহ সুলতান, সাংবাদিক সংস্থার জেলার সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক ফজলুল হক বাবলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান সাজু, সদস্য এনামুল হক, আতাউর রহমান নুহু, আতোয়ার রহমান বিপ্লব, স্থানীয় জয়নাল আবেদীন, ফজলুল হক রাঙ্গা, আব্দুস সাত্তার, আবু বক্কর, সুমন মিয়া, তারাজুল ইসলাম, ফজল আহম্মেদ প্রমূখ। প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী বলেন, সাংবাদিকদের একতা থাকার সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা। পুলিশ ও সাংবাদিক সমাজে প্রায় একই ধরনের কাজ করে যাচ্ছে। তিনি বলেন, এই সাংবাদিক সংস্থার উদ্যোগে অসহায় মানুষকে সাবলম্বী করতে বিনা মূল্যে গরু দেয়া দৃষ্টান্ত হয়ে থাকবে। এই মহৎ কাজটি করার জন্য বগুড়ায় জাতীয় সাংবাদিক সংস্থা’র নেতৃবৃন্দকে ধন্যবাদ ও সাধুবাদ জানান তিনি।

দৈনিক বগুড়া