বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলায় উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সোনাতলায় উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, অমর একুশে বইমেলা ও ৭ মার্চ উদযাপন উপলক্ষে সোনাতলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলেনিয়াম হলে এ সংক্রান্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীন।

প্রস্তুতিসভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন জাকির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এহিয়া কামাল,পৌরসভার প্যানেল মেয়র মশিউর রহমান রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব, উপজেলা খেলাঘরের সভাপতি মহসীন আলী তাহা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম, সোনাতলা থিয়েটার ও সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, ‘প্রয়াস’ সম্পাদক ও দুর্জয় সাহিত্য গোষ্ঠীর সভাপতি ইকবাল কবির লেমন, পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি, সোনাতলা’র সভাপতি মোঃ সামসউদ্দীন ও আলোর প্রদীপ যুব সংগঠনের চেয়ারম্যান এম এম মেহেরুল।

সভায় আগামী ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং ৭ মার্চ উপলক্ষে বিস্তারিত কমৃসূচী ঘোষণা করা হয়। এছাড়াও আগামী ২১, ২২ ফেব্রুয়ারি সোনাতলা বঙ্গবন্ধু চত্বরে ২ দিনব্যাপী অমর একুশে বইমেলা উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিভিন্ন দপ্তরের অফিসারগণ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া