মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সান্তাহারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সান্তাহারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার আধুনিক ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।শুক্রবার সান্তাহার পৌর ক্রীড়া সংস্থা ও সান্তাহার ফুটবল একাডেমি এই জাকজমকপুর্ণ টুর্ণামেন্টের আয়োজন করে । ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু ।

খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সান্তাহার পৌর ক্রীড়া সংস্থার সভাপতি ও পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আবু রেজা খান,  বাংলাদেশ আওয়ামী লীগ আদমদিঘী উপজেলা শাখার সহ- সভাপতি  ও ১ নং ছাতিয়ানগ্রাম ইউ পি চেয়ারম্যান জনাব আব্দুল হক (আবু),  র্পৌর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মকবুল হোসেন জোয়ারদার, টুর্নামেন্টের আহবায়ক শাহিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুদু, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম, চিকিৎসক হামিদুর রহমান, প্রেসক্লাবের সভাপতি গোলাম আমিব্য়া, আমেরিকার " নিউইয়র্ক বাংলা ডটকম পত্রিকার বগুড়ার সাংবাদিক এম আব্দুর রাজ্জাক, সাংবাদিক শফিকুল ইসলাম সোহেল রানা সহ প্রমূখ ।

টুর্ণামেন্টে বগুড়া, নওগাঁ, রাজশাহী, নীলফামারী, রংপুর, চুয়াডাঙ্গা, নারায়নগঞ্জ ও ঝিনাইদহসহ ১৬ জেলা দল অংশ গ্রহন করে। খেলায় জয়পুরহাট জেলা দল পাবনার ইশ্বরর্দী দলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। প্রায় ২০ হাজার দর্শক এই ফাইনাল খেলা উপভোগ করেন।

দৈনিক বগুড়া