বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বগুড়ায় তালীমুল কোরআন মাদ্রাসা’র উদ্বোধন করলেন এমপি রিপু

বগুড়ায় তালীমুল কোরআন মাদ্রাসা’র উদ্বোধন করলেন এমপি রিপু

বগুড়া শাজাহানপুরে চোপিনগড় পূর্ব পাড়া সরকার বাড়ি তালীমুল কোরআন মাদ্রাসা, এতিমখানা ও মাদ্রাসা মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৭ই মার্চ (শুক্রবার) বাদ জুমা এই উদ্ভোধনী অনুষ্ঠানে শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন (সান্নু)’র সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া-৬ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী, ইনষ্পেক্টর তদন্ত আব্দুর রউফ, যুবলীগ নেতা আলমগীর বাদশা, বগুড়া জামিল মাদ্রাসার শিক্ষক মুফতি আতাউল্লাহ নিজামী সহ অন্যান্যরা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়ার বিশিষ্ট শিল্পপতি ভান্ডারী পরিবারের ৩য় কন্যা মোনয়ারা হায়াত ভান্ডারী। বিজয় টেলিভিশন বগুড়া জেলা প্রতিনিধি ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা তানজিজুল ইসলাম স্বরনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই আয়োজনে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমার জীবনে কখনো এমন ব্যাতিক্রমী আয়োজন দেখিনি। আজ স্বাধীন বাংলার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে এই আয়োজন আমাকে সত্যিই মুগ্ধ করেছে। এ সময় প্রধান অতিথি মাদ্রাসা, এতিমখানা ও মাদ্রাসা মসজিদের কার্যক্রম ঘুরে ঘুরে পর্যবেক্ষণ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই