মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বগুড়ায় প্রীতি ও সুধী সমাবেশে রাগেবুল আহসান রিপু এমপি

বগুড়ায় প্রীতি ও সুধী সমাবেশে রাগেবুল আহসান রিপু এমপি

বগুড়ায় মাদক, সন্ত্রাস নির্মুল করার লক্ষ্যে প্রীতি ও সুধী সমাবেশ করা হয়েছে। শুক্রবার পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের ভাটকান্দি এলাকায় স্থানীয় একটি মাঠে ভাটকান্দি সন্ত্রাস, মাদক নির্মুল ও সামাজিক উন্নয়ন কমিটি এ সমাবেশের আয়োজন করে। ভাটকান্দি সন্ত্রাস, মাদক নির্মুল ও সামাজিক উন্নয়ন কমিটির সভাপতি সমাজ সেবক রুহুল আমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু।

সংগঠনের সাধারন সম্পাদক ও যুবলীগ নেতা জহিরুল ইসলাম মানিকের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, সদর থানার অফিসার ইনচার্জ নুরে আলম সিদ্দিকী, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, বনানী পুলিশ ফাড়ির ইনচার্জ তারিকুল ইসলাম, নারুলী পুলিশ ফাড়ির ইনচার্জ মাহমুদ হাসান।

এসময় উপস্থিত ছিলেন এস এম আব্দুল বাকী, আজিজার রহমান বাবু, আব্দুল বারী তারা, শফিকুল ইসলাম ফরিদ, শহিদুল ইসলাম, আলী হাসান বাবু, রবিউল ইসলাম ফারুকসহ প্রমুখ।

দৈনিক বগুড়া