শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

শিবগঞ্জে আরো ১১৫টি পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নতুন ঘর

শিবগঞ্জে আরো ১১৫টি পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নতুন ঘর

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌর সভায় ৪৪০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার সনাক্ত করা হয়। তন্মধ্যে  ১ম, ২য়, ৩য় পর্যায়ে সর্বমোট ৩২৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর বরাদ্দ করা হয়। আগামী ২২ মার্চ অবশিষ্ট ১১৫টি পরিবারের মাঝে ৪র্থ পর্যায়ের জমি ও ঘর প্রদান করা হবে।

একই সাথে আগামী ২২ মার্চ তারিখে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্র্তৃক অন্যান্য উপজেলার ন্যায় শিবগঞ্জ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। তবে দুর্যোগ বা অন্যান্য কারণে নতুন ভূমিহীন ও গৃহহীন পাওয়া গেলে তাৎক্ষণিক বরাদ্দ প্রাপ্তির সাপেক্ষে দ্রুত পুনর্বাসন এর ব্যবস্থা গ্রহন করা হবে। 

সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বিষয়টি অবগত করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, প্রাণী সম্পদ অফিসার সিরাজুল ইসলাম, অতিরিক্ত কৃষি অফিসার মোছাঃ মোসলেমা খাতুন,  পরিসংখ্যান কর্মকর্তা আমিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী, পল্লী উন্নয়ন কমকর্তা হাশেম আলী, বুড়িগঞ্জ ইউপি চেয়ারম্যান রেজাউল করিম চঞ্চল, পিরব ইউপি চেয়ারম্যান আসিফ মাহমুদ মিল্টন, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মোত্তালেব, যায়যায় দিন শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি সোহেল আক্তার মিঠু, ভোরের কাগজ প্রতিনিধি পবন রায়, মানব জমিন প্রতিনিধি ইফতেখায়রুল ইসলাম, ভোরের দর্পন প্রতিনিধি আব্দুর রউফ রুবেল, উত্তরের খবর প্রতিনিধি সোহেল রানা মিন্টু।

দৈনিক বগুড়া

সর্বশেষ: