শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সোনাতলা উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময়

সোনাতলা উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময়

প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের (‘ক’শ্রেণির) পরিবারের জন্য ৪র্থ পর্যায়ে দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় পুনর্বাসিতব্য পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আগামী ২২ মার্চ শুভ উদ্বোধন ও সোনাতলা উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা অনুষ্ঠান উপলক্ষে স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় এবং প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫ টায় উপজেলা মিলেনিয়াম হলে এ মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় ও প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার। এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা প্রেস ক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন লিখন, সাবেক সভাপতি মোশাররফ হোসেন মজনু, সাংবাদিক ইকবাল কবির লেমন, শহিদুল ইসলাম শাহীন, শামীম আকতার, জাহিনুর ইসলাম, আব্দুর রাজ্জাক, আবু হেলাল, রিমন আহম্মেদ বিকাশ, আমিরুল ইসলাম, ফয়সাল আহম্মেদ, আব্দুল ওয়াহাব স্বপন, সাজেদুর আবেদীন শান্ত।

মতবিনিময় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে চতুর্থ পর্যায়ে আবেদনকৃত ‘ক’ শ্রেণির ১৫৭ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামী ২২ মার্চ সকালে ভার্চুয়ালি উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রী জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন এবং সোনাতলা উপজেলাকে ভূমিহীনমুক্ত উপজেলা ঘোষণা করবেন। এর মাধ্যমে সোনাতলা উপজেলায় ৪টি পর্যায়ে এই সুবিধাভোগীর সংখ্যা হবে মোট ৩৯৩ জন। মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে সাংবাদিকরা সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: