শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্মার্ট বাংলাদেশ গড়তে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন - সাহাদারা

স্মার্ট বাংলাদেশ গড়তে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন - সাহাদারা

মঙ্গলবার বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের আয়োজনে সোনাতলার উন্নয়ন ও গণমত শীর্ষক উন্নয়ন সভা সন্ধ্যায় বঙ্গবন্ধু মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া ১ আসনের সোনাতলা- সারিয়াকান্দি নির্বাচনী এলাকার এমপি সাহাদারা মান্নান। তিনি তার বক্তব্য বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। স্মার্ট বাংলাদেশ গড়তে তিনি দেশের জন্য ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছেন। আগামী দিনে আবার ও পূনরায় নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহব্বান জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মিনহাদুজ্জামান লীটনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা প্রকৌশলী মাহবুবুল হক, কৃষি অফিসার সোহরাব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাহেরুল ইসলাম তাহের, প্রেস ক্লাবের সভাপতি ও কমিশনার নিপুন আনোয়ার কাজল, সরকারী সোনাতলা মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, জোরগাছা ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী, ইউপি সদস্য আরিফুল ইসলাম আরিফ, সংরক্ষিত আসনের সদস্য দিলরুবা লিপি।

এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম, বালুয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, দিগদাইড় ইউপি চেয়ারম্যান শহিদুল হক টুল্লু, মধুপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, অনুষ্ঠানটি সঞ্চলনা করেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শাহনেয়াজ তালুকদার বাবু। এছাড়া বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী গণ উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই