বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলায় বিএনপির’র দু’গ্রুপের মধ্যে সংঘর্ষঃ ২জন আহত

সোনাতলায় বিএনপির’র দু’গ্রুপের মধ্যে সংঘর্ষঃ ২জন আহত

বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের পাকুল্লা বাজারে ইউনিয়ন বিএনপির একই সাথে দু-পক্ষের ইফতার মাহফিল অনুষ্ঠান কর্মসূচী দেওয়াকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় ইউনিয়ন বিএনপি’র সভাপতিসহ ২জন আহত হয়েছে। আহতদের সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, পাকুল্লা ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল হান্নান বাটালু ও ওয়ার্ড বিএনপি নেতা রবিউল ইসলাম রতন।

আহতরা জানান, আগামীকাল ২৬মার্চ ইউনিয়ন বিএনপি’র ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে পাকুল্যা বাজারে অবস্থিত পাকুল্যা ইউনিয়ন বিএনপির সভাপতি পল্লি চিকিৎসক এমএ হান্নান বাটালু চেম্বারে পরামর্শ করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউল হক লিপনসহ তার লোকজন অতর্কীতভাবে হামলা করে। এতে ইউনিয়ন বিএনপি সভাপতি বাটালুর একটি দাঁত ভেঙ্গে যায়। এবং রতন আহত হয়। দলীয় নেতাকর্মীরা জানিয়েছে, উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনার পর ওই দুই গ্রুপের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। এরিপোর্ট লেখা অবদি থানায় মামলার প্রস্তুতি চলছিল।

সোনাতলা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউল হক লিপন বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এই অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষনিক স্থানীয়রা মিমাংসা করে দিয়েছে বলেও তিনি জানান।
উপজেলা বিএনপি’র সভাপতি একেএম আহসানুল তৈয়ব জাকির সংঘর্ষের ঘটনায় ২জনের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনাতলা থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, পাকুল্লায় ইফতার মাহফিলকে কেন্দ্র করে মারপিটের ঘটনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব‍্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক বগুড়া