বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। বগুড়া জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠন দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য দিনব্যাপী কর্মসূচি পালন করেছে।রবিবার ভোরে সূর্যদোয়ের সাথে সাথে বগুড়া জিলা স্কুল মাঠে ৩১বার তোপধ্বনির ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়।

মুক্তির ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পণ করেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।  জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন জেলা আওয়ামী লীগ, জেলা বিএনপি, বগুড়া প্রেসক্লাব, জেলা জাতীয় পার্টি, জাসদ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সংগঠন।

সকাল ৮টায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে শিশু কিশোর সমাবেশ, কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম ও পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। পরে শিক্ষার্থীরা জাতীয় স্লোগান জয় বাংলা ধ্বনিতে পুরো স্টেডিয়াম মুখরিত করে। শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

দৈনিক বগুড়া