শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। এরপর উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল আটটায় শেরপুর সরকারি ডিজে হাইস্কুল খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা।

এ সময় পতাকা মঞ্চে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী ও শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খন্দকার উপস্থিত ছিলেন। এরপর পুলিশ আনসার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুরস্কার বিতরণ করেন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শাহ জামাল সিরাজী, আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, অধ্যক্ষ হাফিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরওয়ার রহমান মিন্টু প্রমূখ । শেষে বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই