বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাজাহানপুরে ভিজিএফ কর্মসূচির আওতায় চাল বিতরণ

শাজাহানপুরে ভিজিএফ কর্মসূচির আওতায় চাল বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নের উদ্দেশ্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১১ই এপ্রিল /২৩ইং (মঙ্গলবার ) সকাল ১০ টায় বগুড়া শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের প্রাঙ্গনে ৯ টি ওয়ার্ডের অসহায় দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য কতৃক বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে সচিব আব্বাস আলীর সঞ্চালনায় প্রধানমন্ত্রীর উপহার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আড়িয়া ও ইউনিয়ন ট্যাক অফিসার শাজাহান রেজা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ করেন আড়িয়া ইউনিয়ন পরিষদ ১নং প্যানেল চেয়ারম্যান ও ৪ নং ওয়ার্ড সদস্য আব্দুল বাসেদ আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মন্টু।

অনুষ্ঠানের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক বলেন মাননীয় প্রধানমন্ত্রী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আগেই দেশের প্রতিটা জেলা উপজেলায় ইউনিয়নে অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল উপহার হিসেবে প্রদানের কার্যক্রম গ্রহন করেছেন।

এরই ধারাবাহিকতায় ভিজিএফ কর্মসূচির আওতায় বগুড়া শাজাহানপুর আড়িয়া ইউনিয়নে৯ টি ওয়ার্ড়ের অসহায় দরিদ্র ৮৯৫ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হয়।

ইউপি সচিব আব্বাস আলীর থেকে নিজ নিজ ওয়ার্ড়ের পক্ষে উপহার সমগ্রী গ্রহন করেন ১,২,৩ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা সদস্য এলিজা বেগম ৪,৫,৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা সদস্য ৭,৮,৯নং নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা সদস্য ঝরনা খাতুন ১নং ওয়ার্ড সদস্য জনাব মোঃসাইফুল ইসলাম ২নং ওয়ার্ড সদস্য আব্দুল বাসেদ রঞ্জু ৩নং ওয়ার্ড সদস্য আলমগীর হোসেন ৪ নং ওয়ার্ড সদস্য আব্দুল বাসেদ ৫নং ওয়ার্ড সদস্য তাজুল ইসলাম ৬নং ওয়ার্ড সাইদুর রহমান ৭নং ওয়ার্ড সদস্য ৮নং ওয়ার্ড সদস্য ৯নং ওয়ার্ড সদস্য ওবায়দুর রহমান
ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

দৈনিক বগুড়া