শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেরপুর প্রেসক্লাবের ইফতার ও আলোচনা সভায় এমপি হাবিবর

শেরপুর প্রেসক্লাবের ইফতার ও আলোচনা সভায় এমপি হাবিবর

বগুড়ার শেরপুর প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা পরিষদের সভাকক্ষে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য স্থানীয় সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাবিবর রহমান।

তিনি দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের কাজ করার আহবান জানিয়ে বলেন, সাংবাদিকরা সমাজের দপর্ণ। তাদের লেখনির মাধ্যমে সমাজের বাস্তব চিত্র ফুটে উঠে। তাই সমাজ ও দেশকে এগিয়ে নিতে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সুখি-সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে সাংবাদিকসহ সব শ্রেণীপেশার মানুষকে একযোগে কাজ করতে হবে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা ছাড়া কোনো জাতি উন্নত হতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা, শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কু-ু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ রায়হান পিএএ, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুনসী সাইফুল বারী ডাবলু, তথ্যমালার সম্পাদক সুজিত বসাক, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, পৌর কাউন্সিলর ফিরোজ আহম্মেদ জুয়েল, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ ও  সাংবাদিক আইয়ুব আলী বক্তব্য রাখেন।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলী। এদিকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার সুঘাট ইউনিয়ন পরিষদের সভাকক্ষে ‘উঠান বৈঠক’ আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি হাবিবর রহমান। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প-২’ এর উদ্যোগে এই উঠান বৈঠকে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা।

দৈনিক বগুড়া