শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ার শেরপুরে এমপি হাবিবের ঈদ উপহার বিতরণ

বগুড়ার শেরপুরে এমপি হাবিবের ঈদ উপহার বিতরণ

বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম। যুদ্ধ করে অনেক ত্যাগের বিনিময়ে দেশ স্বাধীন করেছি। এরপর থেকে আন্দোলন সংগ্রামের মধ্যদিয়েই আজ আওয়ামীলীগ ক্ষমতায় রয়েছে। জনগণের ভোটে নির্বাচিত আ.লীগ সরকারকে উৎখাত করতে নানামুখি ষড়যন্ত্র হয়েছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই সফল হয়নি। কারণ আ.লীগ কখনও রাজপথ ছেড়ে চলে যায়নি। তাই আওয়ামীলীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই।

ঈদের পরে আন্দোলনের নামে দেশে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি অপচেষ্টা করা হলে সমুচিত জবাব দেওয়া হবে। বুধবার (১৯এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের দুস্থ-অসহায়দের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে স্থানীয় সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এসব কথা বলেন।

অত্র ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমিন মহসিনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ ফজলে ইমাম টুলু, সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, আ.লীগ এড. তোজাম্মেল হক, নজরুল ইসলাম হানু, লুৎফর রহমান, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজমগীর হোসেন আজম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, পিএস কোরবান আলী মিলন প্রমূখ বক্তব্য রাখেন।

এদিকে উপজেলার সুঘাট ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহর সভাপতিত্বে ও মির্জাপুর ইউনিয়নে আ.লীগ আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুরুপ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই তিন ইউনিয়নের বিভিন্ন গ্রামের ছয় শতাধিক অসহায়-দুস্থ মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার বিতরণ করেন এমপি হাবিবর রহমান।

দৈনিক বগুড়া