বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলায় কর্পূর হাইস্কুলে আব্দুল মান্নান একাডেমিক ভবনের উদ্বোধন

সোনাতলায় কর্পূর হাইস্কুলে আব্দুল মান্নান একাডেমিক ভবনের উদ্বোধন

বগুড়ার সোনাতলা উপজেলার কর্পূর দ্বি-পাক্ষিক উচ্চ বিদ‍্যালয়ে শিক্ষা অধিদপ্তর বগুড়া জোনের অর্থায়নে আব্দুল মান্নান একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ৫ মে শুক্রবার সকাল ১০টায় বিদ্যালয় মাঠে অবসরপ্রাপ্ত শিক্ষক,ওই স্কুলের সাবেক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য দেন ওই স্কুলের ম‍্যানেজিং কমিটির সভাপতি,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ‍্যাড.মিনহাদুজ্জামান লীটন। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার সাঈদা পারভিন। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওই স্কুলের সাবেক কৃতি শিক্ষার্থী ও সাবেক তত্ত্বাবধায়ক প্রকৌশলী সিএমএমইউ প্রকৌশলী তোজাম্মেল হক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মাহবুব আলম তপন।

আলোচক হিসেবে বক্তব্য দেন শিক্ষাবিদ শাখাওয়াত হোসেন সজল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সোনাতলা থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব, দিগদাইড় ইউপি’র সাবেক চেয়ারম্যান আলী তৈয়ব শামীম,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শামসুদ্দীন, দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সোহেল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তহছিনা সুলতানা। এ সময় ওই স্কুলের সকল শিক্ষক,সংবর্ধিত অবসরপ্রাপ্ত শিক্ষক,ম‍্যানেজিং কমিটির সকল সদস‍্য,এলাকার সূধীবৃন্দ ও অভিভাবক সহ সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া