শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফুটবল ম্যাচ ড্র করে বগুড়া ছাড়লো ব্যারিস্টার সুমন একাডেমি

ফুটবল ম্যাচ ড্র করে বগুড়া ছাড়লো ব্যারিস্টার সুমন একাডেমি

কাগইল ফুটবলারদের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে বগুড়া জেলা ফুটবল একাদশের সাথে ১-১ গোলে ড্র করে বগুড়া ছাড়লেন ব্যারিস্টার সুমন একাডেমি।শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়ার গাবতলী উপজেলার কাগইল করুণাকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করা হয়। খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও বগুড়া জেলা একাদশ অংশ নেয়। 

খেলা শুরু হওয়ার আগ মুহূর্তে ব্যারিস্টার সুমন বলেন, 'আমার ফুটবল একাডেমি নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে প্রীতি ফুটবল ম্যাচ খেলে থাকেন। সব খেলাতেই দর্শকদের উপচেপড়া উপস্থিতি দেখা যায়। বগুড়াতেও আজ হাজার হাজার দর্শকদের সমাগম হয়েছে।'

সুমন আরও বলেন, 'আমি হার জিতের জন্য দেশের জেলায় জেলায় খেলতে যাই না। বরং দেশে ফুটবলের প্রতি মানুষের অতীতের মত টান আসুন এটাই চাই। এখানে কাউকে হারানোর জন্য আমরা আসিনি। এসেছি বগুড়া মানুষের সাথে হবিগঞ্জের মানুষের আত্মার সম্পর্ক তৈরি করতে। মহাস্থানগড়েও গিয়েছিলাম। এই মহাস্থানগড়ই প্রামণ দেয় বগুড়া কত হাজার বছর আগে থেকে এই অঞ্চল ও দেশকে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। মহাস্থনগড় যাদের আছে, সেই বগুড়ার মানুষই এই দেশকে নেতৃত্ব দিবে। বগুড়া মানুষের আতিথিয়েতাতে আমরা সবাই মুগ্ধ। বগুড়ার দই যেমন বিখ্যাত, বগুড়া মানুষের হৃদয় তেমনি বিশাল। ফুটবলের নতুন গণজাগরণ সবাইকে নিয়ে তৈরি করতেই বগুড়াতে আসা।'

প্রীতি এই ফুটবল ম্যাচ দেখতে ৩০ টাকায় টিকেট কেটে মাঠে হাজির হয়েছেন প্রায় ২০ হাজার মানুষ। ৯০ মিনিটের খেলায় প্রথম ভাগে বগুড়া একাদশের জর্জ গোল দিয়ে দলকে এগিয়ে নেয়। পরে দ্বিতীয় ভাগে ব্যারিস্টার সুমনের গোলে সমতায় ফেরে অতিথিরা। খেলা শেষে ১-১ গোলে ড্র হয় এই প্রীতি ম্যাচ। 

প্রীতি এই ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাবতলীর উপজেলা চেয়ারম্যান ও বগুড়া পৌর আওয়ামী লীগ সভাপতি রফি নেওয়াজ খান রবিন। 

এ সময় গাবতলীর উপজেলা চেয়ারম্যান ও বগুড়া পৌর আওয়ামী লীগ সভাপতি রফি নেওয়াজ খান রবিন বলেন, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সঙ্গে আমাদের জেলা ফুটবল টিমের খেলা হয়েছে। সমাজ থেকে মাদক দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। আমরা মাদককে না বলব, সন্ত্রাসকে না বলব। ব্যারিস্টার সুমন বগুড়া আসায় তাকে ধন্যবাদ জানান তিনি।

খেলায় সভাপতিত্ব করেন কাগইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা। এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাবতলী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার।

দৈনিক বগুড়া