শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

কাহালুতে বিদ্যালয়ে ছাত্রীদের জন্য কমফোর্ট জোন এর উদ্বোধন

কাহালুতে বিদ্যালয়ে ছাত্রীদের জন্য কমফোর্ট জোন এর উদ্বোধন

বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম এর দিক-নির্দেশনায় এবং কাহালু উপজেলা নির্বাহি অফিসার মোছা.মেরিনা আফরোজ এর সার্বিক সহযোগিতায় সোমবার বেলা ১১ টায় বগুড়ার কাহালুর নারহট্র ইউনিয়নের বিবিরপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম হলরুমে জাতীয় শিক্ষাক্রম রুপরেখা ২০২১ এবং জাতীয় শিক্ষাক্রম বিস্তারিত আলোচনা এবং ছাত্রীদের জন্য কমফোট জোন (স্বস্থি ঘর) এর উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবিরপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নারহট্র ইউ পি চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আব্দুর রহিম প্রামানিক।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা উপজেলা নির্বাহি অফিসার মোছা. মেরিনা আফরোজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের (অবসরপ্রাপ্ত ) সহযোগী অধ্যাপক আলহাজ্ব মো. হাবিবুর রহমান মন্ডল। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নজিবর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিবিরপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল হান্নান মন্ডল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারহট্র ইউ পি সদস্য শাহানাজ পারভীন, গোলাম রব্বানী, অত্র বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক সাঈদ নুর সরকার, সহকারি শিক্ষক দ্বিপেন্দ্রনাথ পাল, মেহেদী হাসান প্রমূখ। আলোচনা শেষে বিবিরপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের জন্য নব-নির্মিত কমফোট জোন (স্বস্থি ঘর) এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহি অফিসার মোছা. মেরিনা আফরোজ। (উল্লেখ্য যে, কাহালু উপজেলার ৯টি ইউনিয়নে ১টি করে শিক্ষা প্রতিষ্ঠানে কমফোট জোন (স্বস্থি ঘর) নির্মাণ করা হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: