শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

দুপচাঁচিয়া থানার ওসি আইজিপি কর্তৃক পুরুস্কৃত

দুপচাঁচিয়া থানার ওসি আইজিপি কর্তৃক পুরুস্কৃত

বগুড়ার দুপচাঁচিয়ার চেঙ্গাপালপাড়া কালী মন্দিরে চুরির ২৪ঘণ্টার মধ্যে চুরির রহস্য উদঘাটন ও আসামী গ্রেপ্তার করায় আইজিপি কর্তৃক পুরুস্কৃত হলেন থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ। বুধবার বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আইজিপি প্রদত্ত এ পুরুস্কার তাঁর হাতে তুলে দেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম,পিপিএম।

এছাড়াও একই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান আলীকেও জেলা পুলিশের পক্ষ হতে সম্মাননা স্মারক ও অর্থ প্রদান করা হয়েছে। অপরদিকে দুপচাঁচিয়া পৌর এলাকায় কিশোর মালেক সরদার(১৫) হত্যার ক্লুলেস মামলার ২৪ঘণ্টার মধ্যে রহস্য উন্মোচন ও আসামীদের গ্রেপ্তার করায় জেলা পুলিশের পক্ষ হতে মামলার তদন্তকারী কর্মকর্তা দুপচাঁচিয়া থানার এসআই মোসাদ্দেকুল ইসলামকে সম্মাননা স্মারক ও অর্থ প্রদান করা হয়।

এছাড়াও আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তার ও মোটরসাইকেল উদ্ধার করায় দুপচাঁচিয়া থানার এসআই নিয়ামান নাসিরকেও জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও অর্থ প্রদান করা হয়েছে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) আব্দুর রশিদ সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) হেলেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শরাফত হোসেন সহ বিভিন্ন সার্কেলের সহকারী পুলিশ সুপার ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জ এবং এসআইগণ উপস্থিত ছিলেন । 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই