শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

মাদক মুক্ত উপজেলা গড়তে কাজ করছে কাহালুর ওসি আব্দুল্লাহ আল মামুন

মাদক মুক্ত উপজেলা গড়তে কাজ করছে কাহালুর ওসি আব্দুল্লাহ আল মামুন

বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় কাহালু উপজেলাকে মাদক মুক্ত করতে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরালস ভাবে কাজ করে যাচ্ছে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও কাহালু উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করতে ওসি আব্দুল্লাহ আল মামুন এর দিক-নির্দেশনায় কাহালু পৌরসভা সহ উপজেলার ৯টি ইউনিয়নে থানা পুলিশ প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছেন এবং মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে গ্রেফতার অব্যাহত রেখেছেন। এছাড়াও তিনি দিনে রাতে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে চেকপোষ্ট অব্যাহত রেখেছেন। চেকপোষ্ট অব্যাহত রাখায় এরমধ্যে বার্মিজ চাকু সহ দুই যবুক গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ ব্যাপারে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন এর সাথে কথা বলা হলে তিনি বলেন, আইজি স্যারের নির্দেশ বাংলাদেশকে মাদক মুক্ত করতে হবে। যেহেতু আমি কাহালু থানার দায়িত্ব রয়েছে সেই ক্ষেত্রে কাহালু উপজেলাকে মাদক মুক্ত করার জন্য আমি সহ থানার পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। তিনি আরও বলেন, কাহালু বাসীর সার্বিক সহযোগীতা পেলে আমি কাহালু উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করবো ইনশা আল্লাহ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: