শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

শেরপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৫মে) উপজেলা যুবলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টোর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে পৌর যুবলীগের সভাপতি ফেরদৌস জামান, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান সরকার, যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক, আরিফ মোল্লা, মনিরুজ্জামান মনির, ফেরদৌস জামান মুকুল ও ফরিদ উদ্দিন বক্তব্য রাখেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে উঠছে। ঠিক সেই মুহুর্তে বিএনপি-জামায়াত জোট দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চক্রান্তে লিপ্ত। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীকে হত্যা ও ক্ষমতাচ্যুত করার উঠে পড়ে লেগেছে। কিন্তু তাদের এই দিবাস্বপ্ন কোনো দিনই পুরণ হবে না। তবে এক্ষেত্রে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপি-জামায়াত জোটের দেশবিরোধী সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেওয়ার জন্য যুবলীগ প্রস্তুত রয়েছে বলেও হুঁশিয়ারী দেন তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: