বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে তিন যুবক গ্রেপ্তার

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে তিন যুবক গ্রেপ্তার

বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ফেন্সিডিল, গাঁজা ও বার্মিজ চাকুসহ তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।শুক্রবার দিবাগত রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত এ অভিযান চলে। অভিযানকালে সদর, শিবগঞ্জ ও শাজাহানপুর উপজেলা থেকে ওই তিন যুবককে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৫ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা ও ১ টি বার্মিজ চাকু উদ্ধার করে ডিবি পুলিশ। 

গ্রেপ্তার ওই তিনজন হলো- লালমনিরহাটের কালিগঞ্জ থানার উত্তর বত্রিশহাজারির জিতেন্দ্রনাথের ছেলে কার্তিক (২২), নওগাঁর বদলগাছি থানার চাকলা পূর্বপড়ার বেলাল হোসেনের ছেলে ইলিয়াস হোসেন (২৭) এবং বগুড়া সদরের পালশার খালেকের ছেএল মুন্না (২৬)। এর মধ্যে মুন্নার বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ডিবি পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাত থেকে জেলার বিভিন্ন এলাকায় ডিবির একাধিক টিম মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ডিবির একটি টিম শনিবার দুপুর সোয়া একটার দিকে সদরের পালশা এলাকায় একটি বার্মিজ চাকুসহ মুন্না নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

এর আগে একইদিন সকাল সাড়ে ৯ টার দিকে ডিবির অপর টিম শাজাহানপুরের সাজাপুর থেকে ইলিয়াছ হোসেনকে গাঁজাসহ গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে ডিবির আরেক টিমের অভিযানে শিবগঞ্জের পাকুড়তলা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়ক থেকে ফেন্সিডিলসহ কার্তিককে আটক করে। এসময় ওই যুবকের কাছ থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবি।

বগুড়া জেলা শাখার ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, আসামিদের বিরুদ্ধে সদর, শিবগঞ্জ ও শাজাহানপুর থানায় মামলা দায়ের হয়েছে। তবে মুন্না নামে ওই আসামির বিরুদ্ধে এর আগেও হত্যা মামলা রয়েছে। তিনি আরো জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: