শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

শেরপুরে মেলার নামে অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুড়িয়ে দিল প্রশাসন

শেরপুরে মেলার নামে অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুড়িয়ে দিল প্রশাসন

বগুড়ার শেরপুরে রানীরহাটে গ্রামীণ মেলার নামে চলা অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুড়িয়ে দিয়েছে প্রশাসন। শুক্রবার (২৬মে) রাতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রেজাউল করিমের নেতৃত্বে মেলা প্রাঙণে এই অভিযান পরিচালিত হয়। এসময় শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহাসহ উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের একাধিক কর্মকর্তারা অভিযানে ছিলেন।

এদিকে অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে আয়োজক কমিটির সদস্যরা কৌশলে পালিয়ে যায়। তাই তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ। মেলায় জাদু প্রদর্শনীর প্যান্ডেলে চলছে অশ্লীল নাচ-গান ও জমজমাট জুয়া-শীর্ষক শিরোনামে শুক্রবার একাধিক জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। মূলত এরপরেই টনক নড়ে উপজেলা প্রশাসনের। পরে মেলায় অভিযান চালিয়ে অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুঁড়িয়ে দেওয়া হয়।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের রানীরহাট বাজারকে ঘিরে বিগত চার-পাঁচ বছর ধরে গ্রামীণ মেলার আয়োজন করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় বৃহ¯পতিবার থেকে শুরু হয় ওই গ্রামীণ মেলা। শর্ত সাপেক্ষে একদিনের মেলার অনুমতি নিয়ে আয়োজন করা হয় তিনদিনের। সেইসঙ্গে জাদু প্রদর্শনীসহ পাঁচটি ঝলমলে প্যান্ডেল রাত-দিন সমান তালে চালানো হচ্ছিল অশ্লীল নাচ-গান। পাশাপাশি চলছিল অবৈধ লটারি ও জুয়া।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রেজাউল করিম জানান, মেলার নামে অশ্লীল নাচ-গান ও জুয়া চালানোর খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়। এসময় আয়োজকরা পালিয়ে যাওয়ায় তাকে আটক বা জরিমানা করা সম্ভব হয়নি। তবে প্যান্ডেল গুঁড়িয়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: