বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

বগুড়ায় ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

অদ্য ২৮ মে/২০২৩ খ্রিঃ রবিবার ১০.৩০ ঘটিকায় ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, নিশিন্দারা, বগুড়ার সুসজ্জিত ‘কল্যাণ শেড’ এ অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) জনাব সৈয়দ আবু সায়েম, বিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত দিয়ে বিগত সভার আবেদন-নিবেদনের প্রেক্ষিতে গৃহিত পদক্ষেপসমূহের প্রতি আলোকপাত করা হয়। এরপর ট্রেডম্যান থেকে শুরু করে কনস্টেবল, নায়েক এভাবে পর্যায়ক্রমে সকল অফিসার ফোর্সদের সুবিধা-অসুবিধার কথা শোনার পর অধিনায়ক মহোদয় তৎক্ষনাৎ সেগুলো সমাধানের জন্য পদক্ষেপ গ্রহণ করেন। উক্ত সভায় অপস্ এন্ড ইন্টেলিজেন্স সেলের মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ভালো কাজের স্বীকৃতিস্বরুপ পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ আরিফ আলী ও এসআই (নিঃ) মোঃ তরিকুল ইসলামসহ তার টিমকে অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এছাড়াও ১১৮ জনকে মোট ৪৩,৪৪৬/- টাকা অর্থ পুরস্কার ও ২১৯ জনকে জিএস মার্ক প্রদান করেন। অধিনায়ক মহোদয় তাঁর বক্তব্যে ইউনিটের সকল সদস্যকে দায়িত্বশীল আচরণ করতে বলেন ও নিয়ম-শৃংখলার প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কর্মক্ষেত্রে ব্যাটালিয়ন পুলিশের চলমান সুনামকে অক্ষত রাখার নির্দেশ প্রদান করেন। উক্ত কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন অত্র ব্যাটালিয়নের সহঃঅধিনায়ক (পুলিশ সুপার) জনাব মোঃ মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার জনাব সাবিনা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার জনাব তাপস সরকার, সহকারী পুলিশ সুপার জনাব নাহিদ হাসান, সহকারী পুলিশ সুপার জনাব একেএম খালেকুজ্জামান, পিপিএমসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

দৈনিক বগুড়া