শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

বগুড়ায় পুলিশ পরিচয়ে অটো ছিনতাই, গ্রেপ্তার ৭

বগুড়ায় পুলিশ পরিচয়ে অটো ছিনতাই, গ্রেপ্তার ৭

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই হওয়া তিনটি অটো রিকশাসহ অটোরিকশা ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে বগুড়ার সোনাতলা থানা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. জাকির, এনামুল, জনি, নাজমুল, মহির, জীবন ও সোহেল। তারা বগুড়ার কাহালু, সোনাতলা এবং গাইবান্ধার ফুলছড়ির বাসিন্দা।

সোমবার দুপুরে বগুড়ার সোনাতলা থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ। এর আগে শনিবার নিলু ফকির নামে এক অটোরিকশা চালক ছিনতাইয়ের শিকার হন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ বলেন, নিলু ফকির নিজের অটো নিয়ে সোনাতলার গনিয়ারকান্দি এলাকায় এলে কয়েকজন তার পথ রোধ করে নিজেদের ডিবি (গোয়েন্দা শাখা) পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশাটি আটক এবং চালককে মারধর করে।

পরে নিলু ফকিরের হাত-পা বেঁধে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে সোনাতলার বিভিন্ন এলাকায় ঘোরায়। পরে বুড়ারদহ ব্রিজের পাশে ফেলে রেখে যায়। সেখান থেকে উদ্ধার হলে নিলু ফকিরের কাছে ঘটনা জানতে পেরে মাঠে নামে পুলিশ।

জেলা পুলিশের এ কর্মকর্তা জানান, অভিযানে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি এলাকা থেকে আন্তঃজেলা ছিনতাই চক্রের ওই ৭ সদস্যকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যে পুলিশ ফুলছড়ি উপজেলায় নিলু ফকিরের অটোসহ মোট তিনটি অটোরিকশা উদ্ধার করে। গ্রেপ্তারদের বিরুদ্ধে বগুড়ার বিভিন্ন থানায় ছিনতাই-মাদকসহ একাধিক মামলার হদিস মিলেছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই