শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ার গোকুল ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

বগুড়ার গোকুল ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ইং অর্থ বছরের প্রস্তাবিত উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুর ২টায় ইউনিয়ন পরিষদ অডিটরিয়ামে ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে সচিব আলমগীর শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট ঘোষণা করেন, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া।

২০২৩- ২৪ অর্থ বছরে ১ কোটি ৮৮ লাখ ৪২হাজার ১শ’ ২৭ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।এতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লাখ ৭৯ হাজার ৯শ’ ৮২টাকা।উদ্বৃত্ত ধরা হয়েছে ৬২ হাজার ১শ’ ৪৫টাকা।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য শাহানারা বেগম, রিনা বেগম, মিনি বেগম, বজলুর রহমান, সাফি আলম, ফাহিনুর ইসলাম, আব্দুল কাফি মন্ডল, রেজাউল করিম টুলু, আবু রাশেদ আমিনুর, আতিকুর রহমান, মোফাজ্জল হোসেন যাদু, নুর আলম মিলন, উদ্যোক্তা রাজু আহম্মেদ সহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় চেয়ারম্যান জিয়া বলেন, আপনারা সকলেই সময় মতো কর পরিশোধ করবেন।তাহলে সরকারের উন্নয়নের পাশাপাশি ইউনিয়ন পরিষদের মাধ্যমেও আপনাদেরকে আরো উন্নত সেবা দিতে পারবো।ইউনিয়নে বিভিন্ন কাঁচা রাস্তা সংষ্কার, কালভার্ট, ব্রীজ নির্মাণ, কৃষি সেচে সহযোগিতা, দরিদ্র হ্রাসকরণ সামাজিক নিরাপত্তা, যুব ও মহিলা বেকারদের কর্ম সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হবে।এই বাজেট সভায় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই