শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়া পুলিশ লাইন্স স্কুলের দুই শিক্ষককে বিদায় সংবর্ধনা

বগুড়া পুলিশ লাইন্স স্কুলের দুই শিক্ষককে বিদায় সংবর্ধনা

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক রাহাতারা বেগম ও সহকারী শিক্ষক ফারহানা জামানের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু। 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমরা সবাই দায়িত্ব পালন করি। সকল দায়িত্বের মধ্যে শিক্ষকদের দায়িত্ব পালন অনন্য। আমাদের দু’জন শিক্ষকের আজ শেষ কর্ম দিবস। তারা এই শিক্ষা প্রতিষ্ঠানকে গড়ে তুলতে কাজ করে গেছেন। একজন চাকরি জীবন শেষে ও অন্যজন ব্যক্তিগত কারণে বিদায় নিচ্ছেন। আপনাদের পাশে এই প্রতিষ্ঠান সবসময় থাকবে। সততা ও নিষ্ঠা দিয়ে আপনারা কাজ করেছেন, আপনাদের কাছে সে কারণে এ প্রতিষ্ঠান চীর কৃতজ্ঞতা প্রকাশ করছে। 

বিদায়ী সিনিয়র শিক্ষক রাহাতারা বেগম ও সহকারী শিক্ষক ফারহানা জামানকে সম্মাননা পদক তুলে দেন প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। এছাড়াও তাদের হাতে মানপত্র ও শিক্ষকদের পক্ষ থেকে উপহার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমীন সুলতানা।

দৈনিক বগুড়া

সর্বশেষ: