বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাজেটকে স্বাগত জানিয়ে বগুড়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

বাজেটকে স্বাগত জানিয়ে বগুড়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

বাজেটকে স্বাগত জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি শহরের সাতমাথা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে। এসময় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়েছে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।  পরে মিছিল শেষে সাতমাথায় মুজিবমঞ্চে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷

আল রাজি জুয়েলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার রায়, এ্যাড. জাকির হোসেন নবাব, নাসিমা রহমান সীমা, আনোয়ার পারভেজ রুবন, রুহুল মোমিন তারিক, খালেকুজ্জামান রাজা, আবু সুফিয়ান সফিক, শফিকুল ইসলাম নাফরু, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জ্বল, আব্দুস সালাম, আলমগীর বাদশা, কামরুল মোর্শেদ আপেল, আমিনুল ইসলাম ডাবলু, জুলফিকার রহমান শান্ত, মঞ্জুরুল হক মঞ্জু, সাবিয়া সাবরিন পিংকি, রাশেদুজ্জামান রাজন, সজীব সাহা এবং আল মাহিদুল ইসলাম জয়।

নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের এই বাজেট ইতিহাসের সবচেয়ে বড় বাজেট। করোনা পরবর্তী অর্থনৈতিক সংকট মোকাবিলা এবং বৈশ্বিক অর্থনৈতিক মন্দাবস্থা থেকে উত্তরণের লক্ষ্যে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এত বড় বাজেট দিয়ে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখছেন। এ বাজেট মানবতার বাজেট, এ বাজেট মানুষের অধিকারের বাজেট, এ বাজেট মানুষের কল্যাণের বাজেট। এ বাজেটকে সামনে রেখে একটি কুচক্রীমহল মানুষের মনে নানা ধরনের ভ্রান্তধারণা সৃষ্টি করার চেষ্টা করছেন।

যদি একজন দক্ষ, সৎ নিষ্ঠাবান মানুষের হাতে দেশ থাকে, সে দেশ সম্মানের সাথে উন্নয়নের পথে এগিয়ে যাবেই; সেটি আজ প্রমাণিত। আজকের বাজেটকে সারা দেশের যুবসমাজ স্বাগত জানাচ্ছে। এই বাজেটে দেশের সাধারণ মানুষ আনন্দিত, উৎফুল্লিত। প্রতিটি মানুষ এই বাজেটের মাধ্যমে একটি সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করছেন।

আজকের এই আনন্দ মিছিল থেকে সারা দেশের আপামর জনগণের পক্ষ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একটি স্মার্ট বাজেট পেশ করায় মানবিক প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে অভিনন্দন ও অভিবাদন জানাচ্ছি।

দৈনিক বগুড়া