শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় বিস্ফোরিত বস্তুটি শক্তিশালী হাতবোমা ছিল: পুলিশ

বগুড়ায় বিস্ফোরিত বস্তুটি শক্তিশালী হাতবোমা ছিল: পুলিশ

বগুড়ায় পুরাতন একটি বাড়িতে বিস্ফোরিত বস্তুটি হাত বোমা ছিল। সেখানে থাকা আরও একটি হাতবোমা নিষ্ক্রিয় করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে পাঁচ সদস্যের একটি দল এ বোমা ঘটনাস্থলেই নিষ্ক্রিয় করেন।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে শহরের সূত্রাপুর এলাকায়  দুলাল হোসেনের পুরাতন বাড়ি সংস্কারের সময় একটি বোমা বিস্ফোরিত হয়। এতে মোঃ বাছেদ নামে এক রাজমিস্ত্রি আহত হন। তিনি শাজাহানপুর উপজেলার তাড়ইল এলাকার মৃত হাফিজারের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) স্নিগ্ধ আখতার।

পুলিশের এই কর্মকর্তা জানান, দুলাল হোসেনের মেয়ে সেলিনা আক্তার নামের এক নারী তার বাড়ি বিক্রি করেছেন। টিন সেড বাড়ির টিন খোলার সময় ককটেল সাদৃশ্য একটি বস্তুর বিস্ফোরণ ঘটে। এসময় সেখানে কর্মরত রাজমিস্ত্রি কিছুটা আহত হন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি আরও জানান, পরে বিকাল সাড়ে ৫টার দিকে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের বোম ডিসপোজাল ইউনিট এসে আরেকটি তাজা হাতবোমা নিষ্ক্রিয় করেন। দুইটি হাত বোমাই শক্তিশালী ছিল। এ থেকে বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারতো।  তবে কি কারণে কে বা কারা এখানে বোমা রেখেছে তা এখনো জানা যায়নি। আমাদের পুলিশের একাধিক টিম এ বিষয়ে কাজ করছেন। আশা করছি তদন্তে বিস্তারিত উঠে আসবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই