সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দুপচাঁচিয়ায় গেমস ও এনিমেশন তৈরি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দুপচাঁচিয়ায় গেমস ও এনিমেশন তৈরি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দুপচাঁচিয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিশ্ববিদ্যালয় ক্লাবের সহযোগিতায় গেমস ও এনিমেশন তৈরি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রশিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন কনসালটেন্ট আইসিটি ডিভিশন গেমস এন্ড এ্যাপস প্রকল্প এর মশিউর রহমান রানা, থ্রিডি আর্টস স্পেশালিস্ট এনিমেটর জেসমিন আক্তার। 

উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদীর সভাপতিত্বে ও শিক্ষক মুরাদ হোসেনের পরিচালনায় শিক্ষার্থীর জীবন মান উন্নয়নে নির্দিষ্ট বিষয়ের ওপর আলোকপাত করে দুইদিনের কর্মশালার প্রথম দিন ২মে প্রধান অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল ইসলাম তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, সহকারী কমিশনার(ভূমি) রূপম দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ প্রমুখ। কর্মশালার শুরুতে দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী(সাহিত্যিক নাম সহস্র সুমন) এর রচিত অনিক ও আলেকজান্ডারের আত্মা নামের একটি চমকপ্রদ কার্টুণ প্রদর্শন করা হয়। কর্মশালায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: