শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বগুড়া-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ম. রাজ্জাকের পথসভা

বগুড়া-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ম. রাজ্জাকের পথসভা

বগুড়া-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় সহ—সভাপতি ম. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়ন ও অগ্রযাত্রায় সফল পথে চলছে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দেশের উন্নয়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে। দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন। আধুনিক নাগরিক সুবিধাসহ উন্নয়নের সুফল পৌছেছে গ্রামের প্রতন্ত অঞ্চলে।

আজ গ্রামের মানুষ শহরের সকল সুবিধা পাচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে একটি মহল নানা ষড়যন্ত্রে লিপ্ত। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে হবে। বঙ্গবন্ধুর একজন সৈনিকও বেঁচে থাকতে দেশ বিরোধী কোন ষড়যন্ত্র বাস্তবায়ন করতে দেয়া হবে না। যেকোন চক্রান্ত মোকাবেলায় সকলকে তিনি ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি সোমবার দুপুরে বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের চালালকান্দি গ্রামে পথসভায় কথাগুলো বলেন। 

এসময় পাকুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লতিফুল বারি টিম, তেকানী চুকাই নগর ইউনিয়ন পরিষদ জাহিদুল ইসলাম মন্ডল, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় সদস্য মেহেদী হাসান রবিন, সোনাতলা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, পাকুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সহ—সভাপতি ছানোয়ার ইসলাম, পাকুল্লা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল মামুন, কৃষক লীগ নেতা মো ডাবলু বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: