রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

সোনাতলায় আঃ লীগের মনোনয়ন প্রত্যাশী লিপির উঠান বৈঠক

সোনাতলায় আঃ লীগের মনোনয়ন প্রত্যাশী লিপির উঠান বৈঠক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য নির্বাচনে এমপি পদে দলের মনোনয়ন প্রত্যাশী মেধা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহাজাদী আলম লিপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে হাঁটছে। শেখ হাসিনার রূপকল্প ২০২১ সাল ও ৪১ সালের মধ্যে বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। 

তিনি বৃহস্পতিবার দিনব্যাপী সোনাতলা উপজেলার  জোরগাছা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড কোরাডাঙ্গা, দিগদাইড় ইউনিয়নের মহিচরন উত্তর পাড়া,মধুপুর ইউনিয়নের হরিখালী বাজার ও শেষে মধুপুর ইউনিয়নের দড়িহাসরাজ মধ্য দক্ষিণ পাড়া আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে স্থানীয় লোকজনের সাথে উঠান বৈঠকে মিলিত হন।

বইলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাক্তণ প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম সভাপতিত্বে টেলিটক বাংলাদেশ লিঃ ব্যবস্থাপক মোঃ জুলফিকার আলী, জোড়গাছা ইউনিয়ন সাবেক ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম (ছান্নু), সমাজসেবক আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা মোঃ সিরাজুল ইসলাম, লোকমান হোসেন, মোঃ নুরুল হক প্রাং, ব্যবসায়ী মোঃ আব্দুর রাজ্জাক (পুটু), মোঃ ফজলুল হক, সাবেক সাধারণ সম্পাদক খোর্দ্দবলাইল সাং.ইউনিয়ন আওয়ামী লীগ মোঃ রবিউল হাসান বাবুল, সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক লোকমান হোসেন রিমন। এছাড়াও দিগদাইড় ইউনিয়নের মহিচরন উত্তর পাড়ায় স্থানীয়দের আয়োজনে দিকদাইড় ইউনিয়ন আওয়ামী লীগ উপদেষ্টা ফকির মাহমুদের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা আওয়ামী লীগ ক্রিড়া সম্পাদক মোক্তাদির রহমান ফিটুসহ স্থানীয় জনসাধারণ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: