শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

বগুড়ায় পৌর মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বগুড়ায় পৌর মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শনিবার বিকেলে বগুড়া শহরের হাকিরমোড় ঘোনপাড়ায় পৌর মহিলা আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের তৃণমূল নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক।

প্রধান অতিথির বক্তব্যে আবু সুফিয়ান সফিক বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের মানুষ স্বাধীনতা অর্জন করেছে। আর তার কন্যা শেখ হাসিনার হাতধরে দেশ অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে। এদেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য শেখ হাসিনা কাজ করছেন। সারাবিশ্বে শেখ হাসিনা এখন মানবতার নেতা। তার হাতধরে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে। দেশের মানুষের জন্য শেখ হাসিনা ভাবেন। তার কাছে উন্নয়ন ছাড়া অন্য কোন ভাবনা নেই। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। সেই সাথে জননেত্রী শেখ হাসিনাকে ৫ম বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান তিনি।

বগুড়া সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তার সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পী বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক লাভলি ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক বিলাসী রানী, প্রচার সম্পাদক সারমিন্দ খান সোমা, সাবেরাত ইসলাম মুন্নি, রুবিয়া খাতুন রুবি, আনোয়ারা, রেহেনা, অন্তরা, শাপলা, মাছুমা। এসময় ১নং ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সুধীজন উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: