শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বগুড়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

বগুড়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

বগুড়ার শিবগঞ্জে মেনেকা বেগম(২২) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় উপজেলার মিল্কিপুর গ্রাম থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর স্বামী মিলন মিয়া  পলাতক রয়েছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, মিল্কিপুর গ্রামের জাহেদুল ইসলামের ছেলে মিলন মিয়া মেনেকা বেগম নামের এক মেয়েকে বিয়ে করেন। মেনেকার সাথে বনিবনা না হওয়ায় বিয়ের দুই বছর পর মর্জিনা বেগম নামের আরও এক মেয়েকে বিয়ে করেন। দুই বউকে নিয়ে সংসার করাকালে তাঁদের মধ্যে মাঝে মাঝেই ঝগড়া বিবাদ হতো। রোববার সকালে দুই স্ত্রী ও স্বামী মিলনের মাঝে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে প্রথম স্ত্রী মেনেকাকে বেধরক মারপিট করে পালিয়ে যান মিলন। দুপুরে প্রতিবেশীরা মেনেকাকে ডাকাডাকি করলে সাড়াশব্দ না পেয়ে শোবার ঘরে প্রবেশ করে তাঁর মরদেহ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। নিহতের বড় বোন মিম বেগম জানান, আমার বোনকে মিলন ও তার ছোট বউ পিটিয়ে হত্যা করেছে। খবর শুনে আমি আমার বোনের বাড়িতে আসলে তাঁরা আমাকেও মারপিট করেছে। মিম বেগম আরও জানান, আমার বোনকে এর আগেও তাঁর স্বামী ও সতিন মারপিট করেছিলো ।

রাত সাড়ে ৮ টায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রউফ  বলেন, 'ঘটনা শোনার পর নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। নিহতের স্বামী পলাতক রয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: