শনিবার, ২০ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বগুড়া-১, আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ম.আব্দুর রাজ্জাকের গণসংযোগ

বগুড়া-১, আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ম.আব্দুর রাজ্জাকের গণসংযোগ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহসভাপতি ও বগুড়া-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ম.আব্দুর রাজ্জাক বলেছেন, কোন দফা দিয়ে এদেশে ক্ষমতার পরিবর্তন হবে না, জনগনের ভোটেই জনগনের সরকার প্রতিষ্ঠিত হবে। আর উন্নয়ন সমৃদ্ধি অব্যহত রাখতে দেশপ্রেমিক জনতা বঙ্গবন্ধু কন্যার পক্ষে গণরায় প্রদান করবেন ইনশাল্লাহ।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে, গনতন্ত্র আজ সুপ্রতিষ্ঠিত। তাই অগনতান্ত্রিক পন্থায় পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার পথ রুদ্ধ হয়েছে বলেই বিএনপি কৌশলে নির্বাচন থেকে সরে থাকতে চায়। বিএনপিজোটের এক দফা হলো শেখ হাসিনার পদত্যাগ আর আমাদের এক দফা শেখ হাসিনাকে ছাড়া নির্বাচন হবে না। সংবিধান অনুযায়ি আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। বিএনপি নিশ্চিত পরাজয় জেনেই অযৌক্তিক আন্দোলনের পথ বেছে নিয়েছে, যেখানে জনসমর্থন নেই।

তিনি বলেন, যখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি লাভ করেছে তখন বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। এদের অপতৎ’পরতা রুখে দিতে হবে। তিনি উন্নয়ন অব্যহত রাখতে নৌকায় ভোট দেয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন সবার কাছে।

তিনি বুধবার দিনব্যাপি সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, গনসংযোগকালে কথাগুলো বলেন। সকালে বোহাইল ইউনিয়নের ৬,৭,৮ ও ৯ ওয়ার্ডে গনসংযোগ এবং  উঠান বৈঠক করেন। বিকেলে নারচি ইউনিয়নের ২ নং ওয়ার্ডে গনসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় নেতা মেহেদী হাসান রবিন, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা হাসানুল হক বান্না, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এবং বোহাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা তরফদার টুকু, রাধনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, ফরিদ মোল্লা, আজাদ মেম্বার, সংরক্ষিত মহিলা সদস্য জুলেখা খাতুন, ইউনিয়ন  ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা জয়, সাধারণ সম্পাদক  সাকিল আহমেদ।

গণকপাড়ায় আ’লীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তার সভাপতিত্বে এসময় তরিকুল ইসলাম, আরিফুল ইসলাম, ফারুক, সৈয়দ জামান, গোলজার হোসেন গোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। 

দৈনিক বগুড়া

সর্বশেষ: