শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সোনাতলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ

সোনাতলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ

সোমবার বিকেলে বগুড়ার সোনাতলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, ডাকসু’র সাবেক সদস্য, বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ম. আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে সন্ত্রাস-নৈরাজ্য, হরতাল ও অবরোধবিরোধী এক বিশাল মিছিল পৌর সদর প্রদক্ষিণ করে।

পরে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন জাকির এর সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ম. আব্দুর রাজ্জাক। তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার সরকার যখন অভাবনীয় উন্নয়ন করে সারাবিশ্বে রোল মডেলে পরিণত হয়েছেন, যখন দেশ উন্নত রাষ্ট্র হওয়ার পথে, ঠিক সে মুহুর্তে আবারও হরতাল-অবরোধের নামে অগ্নি সন্ত্রাসে মেতে উঠেছে বিএনপি-জামাত। নারী এবং সাংবাদিকরাও আজ তাদের হামলার শিকার। এরা বাংলাদেশকে পিছনে নিয়ে যেতে চায়। এদের সম্বন্ধে সবাইকে সোচ্চার হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় দেশরত্ন শেখ হাসিনার সরকার গঠিত হবে এবং বাংলাদেশ তার কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবে।

শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রাজেন্দ্র প্রসাদ, তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রেজাউল হক, শাহাদৎ হোসেন রুবেল, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম হোসেন দুলু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ আহম্মেদ রক্সি, যুবলীগ নেতা ফজলে রাব্বী পাপন ও সরকারি নাজির আখতার কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন ইসলাম। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: