শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সোনাতলায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান

সোনাতলায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান

সংগৃহীত

বগুড়ার সোনাতলায় উপজেলা পরিষদের উদ্যোগে ২০২০ ও ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সোনাতলা উপজেলার কৃতী শিক্ষার্থীদের সম্মাননা প্রদানের লক্ষ্যে কৃতী শিক্ষার্থীদের অনলাইন রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে স্থানীয় বঙ্গবন্ধু মিলনায়তনে এ রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবীন আনোয়ার কমরেড,বালুয়াহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ আহসান হাবীব, ভিকনেরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এন্তেজার রহমান, সোনাতলা প্রেসক্লাবের সাবেক আহŸায়ক ইকবাল কবির লেমন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন জুয়েল। এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, এনায়েত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোমেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ। অনুষ্ঠান সঞ্চালন করেন সরকারি নাজির আখতার কলেজ ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সুমন ও ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রিপন।

উল্লেখ্য, সারা বাংলাদেশে অবস্থানরত ও অধ্যয়নরত সোনাতলা উপজেলার কৃতী শিক্ষার্থী যারা ২০২০ ও ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত হয়েছে তারা এ সম্মাননার জন্য যোগ্য বিবেচিত হবে। ব্যানারে প্রদর্শিত স্ক্যানার সিম্বলে স্ক্যান করে অথবা https://t.ly/DtBzr লিংকে প্রবেশ করেও ৩০ নভেম্বর,২০২৩ তারিখের মধ্যে অনলাইন নিবন্ধন করা যাবে।

সর্বশেষ: