শনিবার, ২০ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বগুড়া সেনানিবাসে গলফ টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়া সেনানিবাসে গলফ টুর্নামেন্টের উদ্বোধন

সংগৃহীত

শুক্রবার বগুড়া গলফ ক্লাব মাঠে ৩য় পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন  অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রধান অতিথি ক্লাবের প্রেসিডেন্ট জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মোঃ খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি ।

টুর্নামেন্টটি আয়োজনের জন্য পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এ সময় প্রধান অতিথি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন বাংলাদেশের স্বাধীনতার রূপকার, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।বগুড়া গলফ ক্লাব বিভিন্ন গলফ টুর্নামেন্টের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছর পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড বড় পরিসরে ৩য় বারের মত প্রতিযোগিতাটির আয়োজন করছে। প্রতিযোগিতাটি ( ১৫ নভেম্বর  শুরু হয়ে শুক্রবার ১৭ নভেম্বর ২০২৩) শেষ হয়। প্রতিযোগিতায় বগুড়া অঞ্চলসহ বিভিন্ন স্থান হতে ১১৩ জন গলফার অংশগ্রহণ করেন। সবার মাঝে গলফ খেলাটিকে আরও জনপ্রিয় করার উদ্দেশ্যে বগুড়া গলফ্ ক্লাবের বিভিন্ন প্রয়াস চলমান রয়েছে।

অপর দিকে শুক্রবার সন্ধ্যায় (১৭.১১.২০২৩)সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মোঃ খালেদ- আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি। পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর (ব্যবস্থাপনা পরিচালক ও সিইও) বি এম ইউসুফ আলী সহ পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী উর্ধ্বতন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের উর্ধ্বতন  সামরিক কর্মকর্তাগণ ক্লাবের অসামরিক সদস্যবৃন্দ এবং অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: