শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ধুনটে নাশকতার মামলায় বিএনপি ও ছাত্রদল নেতা গ্রেফতার

ধুনটে নাশকতার মামলায় বিএনপি ও ছাত্রদল নেতা গ্রেফতার

সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় বিএনপি ও ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক পিরহাটি গ্রামের জেলাল উদ্দিনের ছেলে শাহ আলী (৫০) ও এলাঙ্গী ইউনিয়ন ছাত্রদলের সদস্য বিলচাপড়ী গ্রামের বাদশা মিয়ার ছেলে মাহমুদ হাসান (২৫)।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

মামলা ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, ২০২২ সালের ২৩ নভেম্বর রাতে উপজেলার ধুনট-শেরপুর পাকা সড়কের উল্লাপাড়া এলাকায় বিএনপি ও জামায়াতের নেতা কর্মীরা জমায়েত হয়ে এলাকায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে ককটেল বিষ্ফোরণ করে আতংকের সৃষ্টি করে।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তিকে গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২৪ নভেম্বর বিএনপি ও জামায়াতের ৪৬ জনসহ অজ্ঞাত ২০-৩০ জনের বিরুদ্ধে বিষ্ফোরক আইনে থানায় মামলা দায়ের করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, বিষ্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীদেরকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ: