শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

সোনাতলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার

সোনাতলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার

সংগৃহীত

বগুড়ার সোনাতলায় উপজেলার পাকুল্লা ইউনিয়নের রাধাকান্তপুর মাঝিপাড়ায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বগুড়া’র পুলিশ সুপার কৃষিবিদ সুদীপ কুমার চক্রবর্তী। ২৮ জানুয়ারী সোমবার বিকালে বগুড়া কৃষিবিদ ফোরামের উদ্যোগে দেড়শ’ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিতরণ পূর্বে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, সপ্তাহব্যাপী শৈত্যপ্রবাহে সারাদেশের শীতার্ত মানুষের অবস্থা নাজুক। আমরা আমাদের বগুড়া কৃষিবিদ ফোরামের আয়োজনে সীমিত সামর্থ্য নিয়ে দুঃস্থ ও শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছি। তাদের শীত নিবারণে গরম কাপড় খুবই গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন প্রত্যকটি মানুষের প্রথম কাজ হলো দেশের জন্য কিছু করা একজন আরেকজনের পাশে দাঁড়ানো। তিনি বলেন আমাদের সব কাজ হওয়া উচিত মানবতার জন্য। যে মানুষের জন্য করেন, সৃষ্টিকর্তা অবশ্যই তার জন্য কিছু করেন। সেজন্য আমাদের পরীক্ষাটায় হচ্ছে মানবতার পরীক্ষা। শীতে আমরা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আর এই শীতবস্ত্র এটা কোনো দান নয়, এটা শীতার্তদের মাঝে উপহার।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম কৃষিবিদ মহসীন আলম, বিএডিসি বগুড়া অঞ্চলের যুগ্ম পরিচালক কৃষিবিদ কাজেম আলী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ মীর মোঃ আব্দুর রশীদ, কৃষিবিদ ড. শহীদুল আলম, কৃষিবিদ বিপ্লব কুমার ও সোনাতলা থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা।

সর্বশেষ: