বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

সংগৃহীত

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে  মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে চুরাশি বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ মাদক কারবারি চান মিয়াকে গ্রেপ্তার করেছে। 

শনিবার বেলা সোয়া তিন ঘটিকার সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৮৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার সহ মাদক কারবারি চান মিয়াকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত চান মিয়া (২৩) লালমনিরহাট জেলার সদর থানার তিস্তা লতিপুর গ্রামের মৃত নুরুজ্জামান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নরেশ চন্দ্র বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন সান্তাহার স্টেশনের তিন নম্বর প্লাটফর্মে এসে পৌঁছালে সেখানে অভিযান পরিচালনা কালে কাটুনের ভিতর বিশেষ কায়দায় মোড়ানো ৮৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার সহ চান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত আসামি চান মিয়ার বিরুদ্ধে রেলওয়ে থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আগামীকাল সকালে আদালতে পাঠানো হবে।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই