শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

বগুড়ায় ৩৭২ জন কৃতি শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করেন রিপু এমপি

বগুড়ায় ৩৭২ জন কৃতি শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করেন রিপু এমপি

সংগৃহীত

বগুড়ায় ৩৭২জন বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা দেয়া হয়েছে। কিন্ডার গার্টেন কল্যাণ এ্যসোসিয়েশন বগুড়ার উদ্যোগে শনিবার বেলা ১১টায় জিলা স্কুল মুক্তিযোদ্ধা আমিনুল হক দুলাল অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিক পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ তনছের আলী প্রামানিক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইংরেজী হচ্ছে প্রযুক্তির হাতিয়ার। ছোট থেকেই ছেলেমেয়েদেরকে বাংলা ভাষার পাশাপাশি ভালো ভাবে ইংরেজী চর্চায় মনোনীবেশ করতে হবে। প্রতিদিন যদি ছেলেমেয়েদেরকে দুটি করে ইংরেজী শব্দ শিখানো যায় তাহলে ভবিষ্যতে তারা ইংরেজীতে পারদর্শী হয়ে উঠবে।

তিনি আরও বলেন, বগুড়া কিন্ডারগার্টেন কল্যান এ্যাসোসিয়েশন শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজ করে যাচ্ছে। শুধু তাই নয় সততা, চারিত্রিক মাধুর্যতা সৃষ্টি, মৌলিক মানবীয় গুণাবলি অর্জনসহ সমাজ ও রাষ্ট্রের জন্য যোগ্য ও আদর্শ নাগরিক তৈরিতে অগ্রনী ভূমিকা পালন করবে।

কিন্ডার গার্টেন কল্যাণ এ্যসোসিয়েশন বগুড়ার সাধারণ সম্পাদক আহসান কবীর মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক বগুড়া শাখার (অবঃ) ডিরেক্টর বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সামাদ, কিন্ডার গার্টেন কল্যাণ এ্যসোসিয়েশনের সভাপতি মোঃ গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম রুহুল মোমিন তারিকসহ প্রমুখ।
অনুষ্ঠান শেষে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি, সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

কিন্ডার গার্টেন কল্যাণ এ্যসোসিয়েশন কর্তৃপক্ষ জানান, বগুড়া জেলার ২৬টি প্রতিষ্ঠানের এক হাজারেরও বেশি শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে ৩৭২ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়।

সর্বশেষ: