শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

বগুড়ায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে রিপু এমপি

বগুড়ায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে রিপু এমপি

সংগৃহীত

বগুড়ায় যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট লাইজিন আরা লিনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফরোজা আক্তার রিমার সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন। যুব মহিলা লীগ প্রতিষ্ঠার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এ সংগঠনের পতাকাতলে একত্রিত করে সব বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাওয়া। সকল অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের জেলার সহ-সভাপতি মাকছুদা মলি, হাসিনা খাতুন হিরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব মহিলা লীগ নেত্রী আজিজা সুলতানা ববি, সূচনা ফেরদৌস, সোমা পারভীন, শামিনা জোয়ারদার, শারমিন সুলতানাসহ প্রমুখ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কর্তন করা হয়। 

এর আগে এদিন সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

সর্বশেষ: