শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার নির্দেশে সারাদেশে কৃষকের পাশে কৃষকলীগ

শেখ হাসিনার নির্দেশে সারাদেশে কৃষকের পাশে কৃষকলীগ

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে গত বছরের মতো এবারও সারাদেশে কৃষকের পাকা ধান কাটার কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষকলীগ।  

বুধবার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা সুতারপাড়া ইউপির গেরাজুরের হাওড়ে কৃষক মোহাম্মদ জালাল মিয়ার ক্ষেতের ধান কেটে দেয়ার মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির নেতৃত্বে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় কৃষকলীগের জেলা ও উপজেলার নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে কৃষকদের ধান কেটে দিয়ে সহযোগিতা করার দির্দেশ দেন কৃষকলীগ সভাপতি।

তিনি বলেন, সংগ্রাম ও অর্জনে দুর্যোগ-দুর্বিপাকে এদেশের কৃষক-কৃষাণীকে সঙ্গে নিয়ে গৌরবময় পথচলার ৪৯ বছরে এদেশের কৃষি ও কৃষকের পাশে ছিল কৃষকলীগ।

কৃষিবিদ সমীর চন্দ আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) গত বছর কৃষকরা যখন পাঁকা ধান নিয়ে বিপদে পড়েছিল, বাংলাদেশ কৃষকলীগের নেতাকর্মীরা তখন কৃষকের ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দেয়। গতবারের মতো এবারও শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ কৃষকলীগ স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে কৃষকের ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দেবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, দফতর সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কমিটির সদস্য ও কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আক্তারুজ্জামান শিপন প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই