রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

৩২জিবি স্টোরেজসহ ফুল চার্জে ৪ দিন চলবে স্মার্টওয়াচ

৩২জিবি স্টোরেজসহ ফুল চার্জে ৪ দিন চলবে স্মার্টওয়াচ

সংগৃহীত

স্মার্টওয়াচ এখন শুধু সময় দেখার জন্য নয়, নানান কাজে ব্যবহার হয়ে থাকে। বলা যায় স্মার্টফোনের প্রায় সব কাজই করা যায় হাতে থাকা স্মার্টওয়াচে। জনপ্রিয় স্মার্টওয়াচ সংস্থা ওয়ানপ্লাস নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। সংস্থার দাবি, এক চার্জে ৪ দিন চলবে স্মার্টওয়াচটি। সেই সঙ্গে ৩২জিবি স্টোরেজ পাবেন স্মার্টওয়াচটিতে।

ওয়ানপ্লাস ওয়াচ ২ স্মার্টওয়াচে রয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সঙ্গে ৪৬৬x৪৬৬ পিক্সেল রেজোলিউশন এবং ৬০০ নিটস পিক ব্রাইটনেস। ওয়ানপ্লাস ওয়াচ ২ স্মার্টওয়াচটিতে পাবেন হাই-অ্যান্ড কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ডব্লিউ৫ প্রসেসর। কোম্পানির দাবি অনুযায়ী, এতে একাধিক শক্তিশালী কাজ করা যাবেন যেমন গুগল ম্যাপস হ্যান্ডলিং।

এতে দুটি চিপসেট পাবেন একটি স্ন্যাপড্র্যাগন/ওয়্যার ওএস ৪, আর একটি বিইএস২৭০০। ওয়্যার ওএস ৪ তখনই সক্রিয় হবে যখন কোনো অ্যাপ ব্যবহার হবে স্মার্টওয়াচে। সর্বোচ্চ ২জিবি ব়্যাম এবং ৩২জিবি ইন্টার্নাল স্টোরেজ পাবেন। রয়েছে গুগলের স্মার্টওয়াচের জন্য নতুন অপারেটিং সিস্টেম ওয়্যার ওএস ৪।

ফুল চার্জে ১০০ ঘণ্টা অর্থাৎ ৪ দিন ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে ঘড়িতে। ওয়ানপ্লাস ওয়াচ ২-তে পাবেন ৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং ৭.৫ডব্লিউ ভোক ফাস্ট চার্জার। যা ফুল চার্জ করতে সময় নেবে ৬০ মিনিট। স্মার্ট মোড অন করলে ১০০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ এবং বেশি ব্যবহার করলে ৪৮ ঘণ্টা ব্যাকআপ পাবেন।

হাইটেক ওয়ানপ্লাস ওয়াচ ২-এর দাম ভারতীয় বাজারে ২৪ হাজার ৯৯৯ রুপি। অ্যামাজন, ফ্লিপকার্ট-সহ সব অনলাইন প্ল্যাটফর্মে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। এছাড়া সবাসরি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকেও কিনতে পারবেন স্মার্টওয়াচটি।

সূত্র: jagonews24

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই