বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বোমা ফাটালেন লুকাকু, ফিরতে চান ইন্টারে

বোমা ফাটালেন লুকাকু, ফিরতে চান ইন্টারে

ইউরোপিয়ান ফুটবলে চলতি মৌসুম শুরুর আগে কয়েকটি দলবদল একেবারেই হুট করে হয়ে গিয়েছিল। এর মধ্যে একটি ছিল বেলজিয়াম তারকা রোমেলো লুকাকুর চেলসিতে যোগ দেওয়া। সবাইকে অনেকটা চমকে দিয়ে নিজের পুরোনো ক্লাবে ফিরে আসেন তিনি। তবে পুরনো ঠিকানায় সুখে নেই এই ফরোয়ার্ড।

রোমেলো লুকাকুর চেলসিতে যোগ দেওয়ার অর্ধেক মৌসুম মাত্র শেষ হয়েছে। কিন্তু এরই মধ্যে ব্লুজদের নিয়ে নিজের হতাশার কথা জানালেন তিনি। মূলত দলটির হেড কোচ থমাস টুখেলের সিস্টেম নিয়ে খুশি নন তিনি।

স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে লুকাকু জানিয়েছেন, পেশাদার হিসেবে কখনোই হাল ছাড়বেন না তিনি। তবে দলের বর্তমান অবস্থা তার জন্য স্বস্তির নয়।

লুকাকু বলেন, ‘শারিরীকভাবে আমি ভালো আছি। কিন্তু চেলসির অবস্থা নিয়ে খুশি না। টুখেল আলাদা একটা সিস্টেম বেছে নিয়েছে। আমি খুশি না আর এটা স্বাভাবিক। পেশাদার হিসেবে একটা কাজই করতে পারি। আর সেটা হচ্ছে হাল ছেড়ে না দেওয়া। আমি সেটাই করছি এবং করে যাবো।’

চেলসিতে সাম্প্রতিক সময়ে ইনজুরির কারণে বেশ কয়েকটি ম্যাচ মিস করেছেন লুকাকু। জায়গা হারিয়েছেন কোচের ফর্মেশনের কারণেও। এখন তাই ইন্টার মিলান ছেড়ে চেলসিতে আসা নিয়ে আফসোসে পুড়ছেন বেলজিয়ান তারকা। তিনি জানিয়েছেন, আবার ফিরতে চান ইন্টার মিলানে। 

এ বিষয়ে লুকাকু বলেন, ‘এটা আসলে এভাবে হওয়া উচিত ছিল না। আর আমি ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থনা করছি। এটা আসলে সময় না। আমার মাথায় ইন্টার মিলান আছে এবং আশা করি সেখানে আবার খেলতে পারবো। হৃদয়ের গভীর থেকে সেখানে খেলতে চাই। আমি সেটা ক্যারিয়ারের শেষদিকে না বরং যখন সর্বোচ্চ পর্যায়ে থাকবো তখনই চাই।’

দৈনিক বগুড়া