শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কোহলির ফিফটি ছাপিয়ে আলোচনায় ‘বিরুশকা-কন্যার’ প্রথম ছবি

কোহলির ফিফটি ছাপিয়ে আলোচনায় ‘বিরুশকা-কন্যার’ প্রথম ছবি

গেল বছর জানুয়ারিতে বিরাট কোহলি আর আনুশকা শর্মার ঘর আলো করে জন্ম হয়েছিল এক কন্যা সন্তানের। এরপর থেকেই তার কন্যা সন্তান ভামিকাকে নিয়ে জল্পনা কল্পনার কোনো শেষ ছিল না। তবে বিরুশকা তাদের প্রতিজ্ঞায় অটল ছিলেন, নির্দিষ্ট বয়সের আগ পর্যন্ত কন্যা ভামিকাকে আনবেন না ক্যামেরার সামনে। 

কেপটাউনে রবিবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে কোহলি পেলেন ফিফটির দেখা, তাতেই যেন সে ব্রত ভঙ্গ করলেন আনুশকা শর্মা। মেয়ে ভামিকাকে নিয়ে করলেন উদযাপন, সে ছবি আন্তর্জালে ছড়িয়ে পড়েছে পরে, হচ্ছে অনেক আলোচনাও। সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পর্কে ধারণা না হওয়া পর্যন্ত মেয়ে ভামিকাকে তারা অনুরাগীদের সামনে আনবেন না কিছুতেই, এমন প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন ‘বিরুশকা’৷ তবে সে ব্রত থেকে অবশেষে সরে এলেন তারা। 

কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় ওয়ানডে চলাকালীন প্রথমবার প্রকাশ্যে এল বিরাট-কন্যা ভামিকার ছবি। ভিআইপি বক্সে মেয়েকে কোলে নিয়ে বিরাটের হাফসেঞ্চুরি সেলিব্রেট করছিলেন অনুষ্কা শর্মা ৷ সুযোগ কোনোমতেই হাতছাড়া করেনি ক্যামেরা ৷ মায়ের কোলে ভামিকার সেলিব্রেশন প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয় আন্তর্জালে৷ অথচ দক্ষিণ আফ্রিকা সফরের জন্য যখন দেশ ছাড়ছিলেন, তখনো সংবাদ মাধ্যমকে অনুরোধ করেছিলেন তার মেয়ের ছবি অন্তত যেন ছাপা না হয়। কিন্তু নিউল্যান্ডসে এদিন সম্পূর্ণ বিপরীত চিত্র ৷ অনুশকাকে একটুও আড়াল করতে চাননি কন্যাকে। উলটো ৫০ পূর্ণ করে মেয়ের উদ্দেশ্যে ব্যাট কোলে বিশেষ সেলিব্রেশন সারেন বিরাটও৷

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই